Wb Primary Teachers Recruitment | পরীক্ষা ছাড়াই পশ্চিমবঙ্গে নতুন প্রাথমিক শিক্ষক নিয়োগ

 

ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের 2017 প্রাইমারি টেট এর রেজাল্ট বের হয়নি রেজাল্ট বের করা নিয়ে চলছে তুমুল আন্দোলন। এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের প্রাথমিক ও মাধ্যমিক বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ করা হচ্ছে। আপনি যদি d.el.ed বা b.ed করে থাকেন তাহলে আপনি এই নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় এই নিয়োগ করা হবে। এখানে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। এই চাকরির জন্য পুরুষ অথবা মহিলা সকলেই আবেদন করতে পারবেন । তাহলে আর দেরি কেন আজই আবেদন করুন। চলুন নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক-

খুব সহজেই কিভাবে সরকারি চাকরি পাবেন পড়ুন | সহজেই চাকরি পাওয়া সম্ভব

পশ্চিমবঙ্গের আর্মি স্কুলের নিয়োগ:

পশ্চিমবঙ্গের আর্মি স্কুলের নিয়োগ করা হচ্ছে কোনোরকম পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে। আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তাহলে 8 নভেম্বর 2021 এপিএস, বেংডুবি, বাগডোগরা, দার্জিলিং সকাল ন’টার মধ্যে উপস্থিত থাকতে হবে।

আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তাহলে যথাসময়ে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও সঙ্গে জেরক্স কপি এবং সাম্প্রতিক একটি রঙিন ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হবেন।

আপনি এই চাকরীর সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য পেতে নিচের দেওয়া নাম্বারে কল করে বিস্তারিত জানতে পারেন বা আর্মি স্কুল এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে তথ্য দেখে নিতে পারেন । 0353-2480238, 2480547

OFFICIAL NOTICE: CLICK HERE

বীরভূম জেলার ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষক নিয়োগ:

বীরভূম জেলার একলভ্য মডেল স্কুলের শিক্ষক নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হবে গেস্ট টিচার। সমস্ত চুক্তির মাধ্যমে এই নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার পুরুষ ও মহিলা উভয়ই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।


শিক্ষাগত যোগ্যতা :
এখানে আবেদন করতে হলে আপনাকে অবশ্যই গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার b.ed সার্টিফিকেট থাকতে হবে।


আবেদন পদ্ধতি: এখানে আপনাকে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা আবেদন করতে পারেন www.birbhum.gov.in অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে।

OFFICIAL NOTICE: CLICK HERE
APPLY NOW: CLICK HERE
চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

WB TET Result 2017 Date, www.wbbpe.org.পশ্চিমবঙ্গ প্রাইমারি টেট 2017 রেজাল্ট ডেট CLICK HERE

Finally, WB Primary TET 2017 Result published. wbbpe.org Check Your Result CLICK HERE

 

2017 প্রাইমারি টেট এর রেজাল্ট সম্বন্ধে বিস্তারিত আপডেট জেনে নিন CLICK HERE

Leave a comment