মাধ্যমিক পাশে ভারতীয় পোস্টে 19900 টাকা বেতনে প্রচুর পরিমাণে গ্রুপ ডি নিয়োগ | Post Office Group-D Recruitment 2022

 মাধ্যমিক পাশে ভারতীয় পোস্ট গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থী মাধ্যমিক পাশ করে চাকরির খোঁজ করছেন তাদের জন্য একটি বিশাল বড় একটি সুখবর। ইতিমধ্যেই এই বিজ্ঞপ্তিটি ইন্ডিয়ান পোস্ট এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। ভারতীয় নাগরিক হলেই চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করার সুযোগ পাবেন । আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন গুলো নিচে দেওয়া হলো আপনি এখানে চাকরি করার আগে অবশ্যই এগুলো ভালো করে জেনে নিন।

পদের নাম: এখানে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। যে পদে এখানে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- ভারতীয় পোস্ট অফিসের গ্রুপ ডি(Mail Motor Service)

বয়স:  এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স সীমা হতে হবে অবশ্যই 56 বছরের কম।

নিয়োগ পদ্ধতি: এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই সরাসরি আপনাকে নিয়োগ করা হবে। এখানে চাকরি প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ডকুমেন্ট ভেরিফিকেশন ও ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে।

বেতন: আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনাকে প্রতিমাসে পে লেভেল 2 অনুযায়ী প্রতি মাসে 19,900 টাকা করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে অবশ্যই মাধ্যমিক পাশ হতে হবে। এছাড়াও চাকরিপ্রার্থীর আরো বেশ কিছু যোগ্যতার প্রয়োজন সেগুলো আপনারা অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়লেই জেনে নিতে পারবেন।

আবেদন পদ্ধতি: এখানে আপনাকে সরাসরি অফলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করলেই এর মধ্যে আবেদনের ফর্মটি পেয়ে যাবেন। এরপর আপনারা এই ফরমটি A4 পেজে প্রিন্ট আউট করে সেটিই ভালো করে ফিলাপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট সংযুক্ত করে সেটি একটা খামে ভরে পোস্ট অফিসের মাধ্যমে নিচের ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: The Senior Manager, Mail Motor Service, No-37, Greams Road, Chennai- 600006.

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত কাগজপত্র জমা দেবেন:
1. মাধ্যমিকের এডমিট কার্ড

2. মাধ্যমিকের মার্কশীট

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. ড্রাইভিং লাইসেন্স

5. আধার কার্ড অথবা ভোটার কার্ড

6. অন্যান্য সার্টিফিকেট যদি থাকে

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য এবং আবেদন পদ্ধতি সম্পূর্ণ আপনারা নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভাল করে পড়লেই জেনে যেতে পারবেন।


OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment