37000 টাকা বেতনে পশ্চিমবঙ্গের লাইব্রেরীতে গ্রুপ সি তথা লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ| WB Librarian Recruitment 2022

 

নতুন করে আবারো পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর। পশ্চিমবঙ্গের লাইব্রেরীগুলোতে আবারও নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কর্মী নিয়োগ করা হবে লাইব্রেরিয়ান তথা গ্রুপ সি পদে। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এখানে চাকরি করতে পারেন। এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের লাইব্রেরীতে গ্রুপ সি পদে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিত ভাবে এই খবরটি জেনে নেবেন। নিচে চাকরি সম্বন্ধে সম্পূর্ণ তথ্য বিস্তারিত দেওয়া আছে এবং সবশেষে অফিশিয়াল নোটিফিকেশন আছে সেটা ডাউনলোড করে ভালো করে পড়বেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের লাইব্রেরিতে গ্রুপ সি তথা লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে সেটি।

বয়স: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করবেন তাদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে। তবে এখানে সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। ওবিসি চাকরিপ্রার্থীরা 43 বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবেন এবং SC/ST শ্রেণির চাকরি প্রার্থীরা 45 বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: এখানে সরাসরি আবেদন প্রক্রিয়া শুরু হবে 20/06/2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 15/07/2022 তারিখ পর্যন্ত।

আবেদন পদ্ধতি: এখানে চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে প্রথমে অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোড করতে হবে অফিশিয়াল নোটিফিকেশন এর মধ্যে আবেদন পত্র দেওয়া আছে যেটা ডাউনলোড করে প্রিন্ট আউট করে ফিলাপ করে এর সঙ্গে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলো সংযুক্ত করে আবেদনপত্রটি একটি খামে ভরে সেটিকে নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দেবেন:

1.সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. মাধ্যমিকের এডমিট কার্ড

3. বয়সের প্রমাণপত্র

4. আধার কার্ড অথবা ভোটার কার্ড

5.পাসপোর্ট সাইজের ফটোকপি

6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করবেন তাদের পে  লেবেল 10 অনুযায়ী প্রতি মাসে 32,000/- টাকা থেকে 82,900/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এখানে বেসিক পে দেওয়া হবে চাকরিপ্রার্থীদের 32 হাজার টাকা এবং Gross পে পেয়ে যাবেন প্রায় 37 হাজার টাকা।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান: The District Library Officer, Paschim Medinipur, Office of the District Library Officer, At- DRDA Building (2nd floor), Zilla Parishad Campus, Midnapore -721101.

এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনারা জানতে পারবেন নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন এ ভিজিট করে।

অফিশিয়াল ওয়েবসাইট : https://www.paschimmedinipur.gov.in/

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আবেদন করতে চান তারা অবশ্যই নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়বেন।

OFFICIAL NOTICE:CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a comment