পশ্চিমবঙ্গের কলেজের লাইব্রেরিয়ান পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ| WB College Librarian Recruitment 2022

 

নতুন করে আবারো পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিশাল বড় একটি সুখবর। পশ্চিমবঙ্গের কলেজে নতুন করে লাইব্রেরীয়ান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কর্মী নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের কলেজে লাইব্রেরিয়ান পদে। যে সমস্ত চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং দীর্ঘদিন ধরে সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এখানে চাকরি করতে পারেন। এখানে যে সমস্ত চাকরিপ্রার্থী চাকরি করবেন তাদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের লাইব্রেরীতে গ্রুপ সি পদে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিত ভাবে এই খবরটি জেনে নেবেন। নিচে চাকরি সম্বন্ধে সম্পূর্ণ তথ্য বিস্তারিত দেওয়া আছে এবং সবশেষে অফিশিয়াল নোটিফিকেশন আছে সেটা ডাউনলোড করে ভালো করে পড়বেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের কলেজের লাইব্রেরিতে লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে সেটি।

বয়স: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করবেন তাদের সর্বোচ্চ বয়স হতে হবে 37 বছরের মধ্যে । এখানে সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: এখানে আবেদনের প্রথমেই চাকরিপ্রার্থীদের সুন্দর একটি বায়োডাটা বানাতে হবে । এখানে চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে প্রথমে অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোড করতে হবে এবং ডাউনলোড করে ভালো করে পড়তে হবে। এরপর চাকরিপ্রার্থীদের সুন্দর একটি বায়ো ডাটা ও এর সঙ্গে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলো সংযুক্ত করে আবেদনপত্রটি একটি খামে ভরে সেটিকে নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দেবেন:

1.সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. মাধ্যমিকের এডমিট কার্ড

3. বয়সের প্রমাণপত্র

4. আধার কার্ড অথবা ভোটার কার্ড

5.পাসপোর্ট সাইজের ফটোকপি

6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

7. অন্যান্য

বেতন: এখানে বেতন এর কথা উল্লেখ করা হয়নি। তবে সরকারি বেতন কাঠামো অনুযায়ী পশ্চিমবঙ্গের লাইব্রেরিয়ান পদে যে বেতন কাঠামো রয়েছে সেই পরিমাণে চাকরিপ্রার্থীদের এখানে প্রচুর বেতন দেওয়া হবে।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান: The Principal, Loreto College, 7, Sir William Jones Sarani,
Kolkata 700071.

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আবেদন করতে চান তারা অবশ্যই নিচের দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়বেন।

OFFICIAL NOTICE:CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a comment