LIC নতুন অফার, শুধুমাত্র ২১ টাকা দিয়েই পেয়ে যান লক্ষাধিক টাকা | LIC Prakalpa Apply Now

 

বর্তমান দুর্মূল্যের বাজারে মানুষ যেমন হিংস্র হয়ে পড়েছে। সকল মানুষ হয়তো এটাই ভাবছে যে কিভাবে অর্থ রোজগার সম্পূর্ণ লাভজনক। এই অবস্থাতে মানুষের লোভ পৌঁছে গেছে চূড়ান্ত পর্যায়ে। এই চূড়ান্ত পর্যায় ভিত্তিক মানবলোভ টেনে আনছে মানুষকে স্বর্গের সিংহাসন থেকে নরকের দরজাতে। এই অবস্থায় বিভিন্ন কোম্পানি মানুষকে প্রলোভন দেখিয়ে লুট করছে মানুষের লক্ষ লক্ষ টাকা। ধোকা দিচ্ছে মানুষদেরকে।প্রতারণা করছে মানুষের সাথে। কিন্তু তাতেও যেন মানুষের শিক্ষা নেই। আবার নতুন কোন কোম্পানির আবার উত্থান ঘটলেই, তারা প্রলোভন দেখালেই, মানুষ আবার মজে যায় তাদের মিষ্টি কথায়। বিশ্বাস করে ফেলে তাদের। ফলস্বরূপ আবার প্রতারিত হয়।

এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited)এর কথা আমরা প্রত্যেকেই জানি। এই সংস্থা কেবলমাত্র ভারতবর্ষে নয় এই সংস্থা বিশ্বের প্রতিটি প্রান্তে সুপরিচিত। পুরো বিশ্বের মধ্যে সবথেকে বিশ্বাসযোগ্য এবং সবথেকে বড় সংস্থা এই এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) একটি নতুন স্কিম চালু করার কথা ঘোষণা করেছেন। ইতিমধ্যেই চালু হয়ে গেছে সেই স্কিমটি। এই স্কিমের মাধ্যমে যারা আবেদন করবেন তারা পাবেন 21 টাকা দিয়ে লক্ষাধিক টাকা পানির সুযোগ।

এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) কেবলমাত্র নিম্নবিত্ত মধ্যবিত্ত সকল ধরনের মানুষের কথা মাথায় রেখেই চালু করতে চলেছে এই স্কিম। এই স্কিমের নাম দেওয়া হয়েছে এলআইসি ভাগ্যলক্ষী প্ল্যান( Lic Vagyalakshmi Plan)। এই স্কিমে ধনী থেকে গরিব ছোট থেকে বড় প্রত্যেকে আবেদন করতে পারেন। এবং কয়েক বছর পরেই ফেরত পেতে ফেরত পেয়ে যাবেন 21 টাকার বিনিময়ে লক্ষেরও বেশি টাকা।

স্কিমের উদ্দেশ্য:-
জীবনে সুস্থ-সবল ভাবে এবং সম্মানের সাথে বেঁচে থাকার জন্য মানুষের যে প্রধান তিনটি জিনিস প্রয়োজন তা হলো অন্ন-বস্ত্র এবং বাসস্থান। এই তিনটি জিনিস প্রয়োজন তো বটেই জীবন নির্ধারণ করার জন্য। কিন্তু এই তিনটি জিনিসের ক্ষেত্রে সবথেকে প্রয়োজনীয় জিনিসটি হল অর্থ বা টাকা। এই অর্থ বা টাকা যদি না থাকে তাহলে আমরা উপরোক্ত তিনটি জিনিসের একটিও পাবো না।

এই টাকার প্রয়োজনের কথা মাথায় রেখেই এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) নিয়ে এসেছে মানুষের সুবিধার্থে এক নতুন স্কিম তথা এলআইসি ভাগ্যলক্ষী প্লান (Lic Vagyalakshmi Plan)।

যার মাধ্যমে আবেদনকারী পাবেন মাত্র 21 টাকার বিনিময়ে লক্ষেরও বেশি টাকা। যেহেতু 21 টাকা অর্থ তেমন কিছু বেশি নয়। তাই নিম্নবিত্ত থেকে শুরু করে ধনী পর্যায়ের সমস্ত মানুষের 21 টাকা প্রদান করতে কোন কষ্ট হবে না। সেই কথা মাথায় রেখেই জনদরদি ও বিশ্বাসযোগ্য সংস্থা এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) নিয়ে এসেছে এই ভাগ্যলক্ষী প্ল্যান ( Vagyalakshmi Plan)।

যোগ্যতা:-
এই প্রকল্পের অধীনে আপনার নাম নথিভুক্তকরণ এর কোন যোগ্যতা সেরূপভাবে উল্লেখ করা হয়নি। তবুও এই প্রকল্পের অধীনে আপনার নিজস্ব নাম নথিভুক্ত করার জন্য আপনাকে আট বছর বয়স থেকে 42 বছর বয়সের মধ্যে একটি শর্তাবলী পূরণ করতে হবে।

আবেদন পদ্ধতি: এই প্রকল্পের অধীনে আপনাকে নিজের নাম নথিভুক্তকরণ এর জন্য আপনার নিকটবর্তী এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) অফিসে যেতে হবে। বা আপনাকে কোন এলআইসি(LIC) অর্থাৎ লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন লিমিটেড( Life Insurance corporation Limited) এজেন্ট এর সাথে যোগাযোগ করতে হবে। তিনি আপনাকে আরও বিস্তারিত জানাতে পারবেন এই ভাগ্যলক্ষী প্ল্যান সম্পর্কে।

নতুন নতুন এই ধরনের চাকরির আপডেট ও প্রকল্পের আপডেট সবার প্রথমে পেতে আপনারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।


এই ধরনের নিত্য নতুন খবরের আপডেট গুলি সবার আগে পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট( www.bengalpravakar.com) নিয়মিত ভিজিট করবেন।


নতুন নতুন প্রকল্প সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন

TELEGRAM CHANNEL: CLICK HERE

Leave a comment