পশ্চিমবঙ্গ সরকারের নতুন প্রকল্প আনন্দধারা প্রকল্পে বিপুল পরিমাণে কর্মী নিয়োগ | WB Anandadhara Prakalpa Recruitment

 

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের একটি নতুন প্রকল্প যার নাম হচ্ছে আনন্দধারা প্রকল্প এই প্রকল্পের মাধ্যমে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । পশ্চিমবঙ্গের জেলা চাকরিপ্রার্থীকে ফলে যারা এখানে চাকরি প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। ইতিমধ্যেই নোটিফিকেশন জারি করা হয়েছে যেখানে বলা হয়েছে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী উচ্চ মাধ্যমিক পাশ করে আছেন তারাই এখানে আবেদন করার সুযোগ পাবেন। অফিশিয়াল নোটিফিকেশন অনুযায়ী এখানে পুরুষ মহিলা সকল চাকরি প্রার্থী আবেদন করতে পারবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া আছে সেখান থেকে ভালোভাবে জেনে নিন এবং সবশেষে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে যেটা ডাউনলোড করা আপনারা বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

পদের নাম: এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- কমিউনিটি রিসোর্স পারসন এন্টারপ্রাইজ প্রমোশন।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক পাস এর সমতুল্য যে কোন যোগ্যতায় পাশে থাকলেই চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করার সুযোগ পাবেন। সমস্ত চাকরিপ্রার্থী উচ্চ মাধ্যমিক পাশ করে চাকরির খোঁজ করছেন তাদের জন্য একটি বিশাল বড় একটি সুখবর।

আবেদনের তারিখ: ইতিমধ্যেই এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে 30 জুন 2022 তারিখ পর্যন্ত।

বয়স সীমা: আপনার যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনার বয়স হতে হবে 35 বছরের কম।

নিয়োগ পদ্ধতি: এখানে চাকরি প্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউ ও কম্পিউটার টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে যে সমস্ত চাকরি প্রার্থী লিখিত পরীক্ষায় পাশ করবেন তাদের পরবর্তীকালে ইন্টারভিউ কম্পিউটারে নেওয়া হবে এবং যারা সমস্ত কিছু তে পাশ করবেন পরবর্তীতে তাদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: যে সমস্ত চাকরির বার্তা এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরিপ্রার্থীরা অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে আবেদনপত্রটি প্রিন্ট আউট করে সেটি ভালো করে ফিলাপ করে এর সঙ্গে যে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট নিচে দেওয়া আছে সেগুলো জেরক্স করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে আবেদনপত্রসহ সমস্ত ডকুমেন্টস গুলি একটি খামে ভরে  নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্টস জমা দেবেন:

1.বয়সের প্রমাণপত্র

2. শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট

3.পাসপোর্ট সাইজের ফটোকপি

4. আধার কার্ড অথবা ভোটার কার্ড

5.গ্রাম পঞ্চায়েতের কাছ থেকে আনা শংসাপত্র বা বাসিন্দা সার্টিফিকেট

6.কাস্ট সার্টিফিকেট

7.মাধ্যমিকের এডমিট কার্ড

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের নামের তালিকা সহ 7 জুলাই একটি লিস্ট প্রকাশিত হবে এবং সেই লিস্ট অনুযায়ী চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে।

এছাড়াও আপনি অফিশিয়াল নোটিফিকেশন থেকে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।


OFFICIAL NOTICE:CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a comment