WB Group C recruitment 2022 | নতুন করে স্বাস্থ্য দপ্তরে কো-অরডিনেটর কর্মী নিয়োগ

 

আবারো রাজ্যের জেলায় জেলায় কর্মী নিয়োগ করা হচ্ছে। কর্মী নিয়োগ করা হচ্ছে নিজের জেলায়। পশ্চিমবঙ্গের প্রায় প্রতিটি জেলায়ই এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে কোনো রকম লিখিত পরীক্ষার ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা হলেই আপনি এখনো আবেদন করতে পারবেন। আপনারা সকলেই জানেন কিছুদিন থেকে রাজ্যের বিভিন্ন জেলায় কোন লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে কো অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এখানে আপনাকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই আপনার চাকরি হয়ে যাবে। নিয়োগ করা হবে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কো-অর্ডিনেটর পদে । আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত আপডেট ও অফিশিয়াল নোটিশ এবং অফিশিয়াল ওয়েবসাইটের লিংক দেওয়া থাকবে যেখানে ক্লিক করে আপনারা সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন পড়ে তারপরে আবেদন করতে পারবেন।

পদের নাম: Coordinator/ Interviewer

শিক্ষাগত যোগ্যতা:এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই স্নাতক পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোনো কম্পিউটার সেন্টার থেকে কম্পিউটার শিখলেই হবে তবে সার্টিফিকেট যদি বৈধ হয় তাহলে আপনি আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের আগে থেকে কোন রকম আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ দিন ইন্টারভিউ স্থানে পৌঁছে গিয়ে ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন।

ইন্টারভিউয়ের তারিখ: এখানে সরাসরি ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হবে- 27.09.2022 তারিখ থেকে।

বয়স: এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই 18 বছর থেকে 35 বছর বয়স হতে হবে। আপনি যদি OBC ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন।

ইন্টারভিউ স্থান: Seminar Room, Geriatric Medicine Department, SSB Building, 4th Floor, Medical College Kolkata.

এছাড়াও চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য ইন্টারভিউ স্থান ও যাবতীয় আপনারা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। আপনারা যদি সরাসরি আবেদন করতে চান তাহলে নিচের লিংক দেওয়া আছে সেখান থেকে সরাসরি আবেদন করে নিতে পারবেন। নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হল সেখানে ক্লিক করে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।


OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment