আবারো নতুন করে প্রাইমারিতে 26 হাজার শূন্য পদে নতুন নিয়োগ | WB Primary Teacher Recruitment

 নতুন করে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে বলা হয়েছে প্রাইমারিতে শিক্ষক নিয়োগ করা হবে এবং এখানে সর্বমোট শূন্য পদ রয়েছে 26 হাজার। দীর্ঘদিন পর অবশেষে আবারো নতুন করে বিরাট বড় একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। এখানে সমস্ত ধরনের চাকরিপ্রার্থীরাই আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন। পুরুষ ও মহিলা সকলেই এখানে আবেদন জানাতে পারবেন। একের পর এক রাজ্যে নতুন নতুন করে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করছে। নতুন এই বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে এখানে পশ্চিমবঙ্গের সমস্ত চাকরি প্রার্থীরাই আবেদন জানাতে পারবেন। তাহলে যারা দীর্ঘদিন ধরে সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন তাছাড়া চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই এই সুখবরটি বিস্তারিতভাবে জেনে নিতে পারেন। এই অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে গিয়েছে এবং অনলাইনে শুরু হয়ে যাবে 16 ই আগস্ট থেকে। যারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেবেন, নিচে চাকরির সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া হল।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: এখানে সরাসরি অনলাইনে আবেদন প্রক্রিয়াস শুরু হবে ১৬ই আগস্ট ২০২৩ তারিখ থেকে এবং আবেদন চলবে ১৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত। ২১-২৩ সেপ্টেম্বর আবেদনের সংশোধনের জন্য সময় দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: এখানে সরাসরি অনলাইনে এর মাধ্যমে আবেদন জানাতে হবে। অনলাইনে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন জানাতে হবে অথবা নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। এক্ষেত্রে আবেদন জানাতে হলে চাকরি প্রার্থীদের প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এবং পরবর্তীকালে মূল ফর্মটি ফিলাপ করতে হবে। এরপর চাকরিপ্রার্থীদের ফটো ও সিগনেচার আপলোড করতে হবে। সমস্ত কিছু সম্পন্ন হয়ে গেলে চাকরিপ্রার্থীদের আবেদন পত্রটি সাবমিট করে দিতে হবে।

মোট শুন্যপদ: এখানে সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে 26,001 টি।

এখানে সমস্ত ল্যাঙ্গুয়েজে এই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা রয়েছে। বাংলা, হিন্দি, উর্দু, সংস্কৃতি, থেকে শুরু করে সাঁওতালি, মুন্ডা, হো প্রভৃতি উপজাতি ভাষাতেও পরীক্ষা দেওয়ার ব্যবস্থা রয়েছে।

এই চাকরির আরো বিস্তারিত তথ্য জানতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। এই নিয়োগের আপডেট বেরিয়েছে ঝাড়খন্ড রাজ্যে এবং সকল বাসিন্দারাই এখানে আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন। এই আপডেটটির news18bangla অনলাইন পোর্টাল থেকে সংগৃহীত হয়েছে, আপনারা আরো বিস্তারিত জানতে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে দেখে নেবেন।


OFFICIAL WEBSTE: www.jssc.nic.in

MORE NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় ও নিত্যনতুন এই ধরনের আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a comment