ইন্টারভিউয়ের মাধ্যমে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় DEO কর্মী নিয়োগ | WB data entry operator recruitment 2021

 

কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবারো রাজ্যের একটি জেলায় ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে । রাজ্যের প্রায় প্রতিটি জেলায় ডাটা এন্ট্রি অপারেটরের কর্মীর দরকার । লকডাউন এরপর সমস্ত ধরনের অফিশিয়াল কাজকর্ম অনলাইন হয়ে যাওয়ায় সমস্ত জেলায় প্রচুর ডাটা এন্ট্রি অপারেটরের দরকার। এখানে আপনাকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউয়ের দিনের নির্দিষ্ট স্থানে পৌঁছে যেতে হবে এবং ইন্টারভিউ মাধ্যমেই আপনার চাকরি হয়ে যাবে। নিয়োগ করা হবে রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের ডাটা এন্ট্রি পদে । আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত আপডেট ও অফিশিয়াল নোটিশ এবং অফিশিয়াল ওয়েবসাইটের লিংক দেওয়া থাকবে যেখানে ক্লিক করে আপনারা সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন পড়ে তারপরে আবেদন করতে পারবেন।


পদের নাম:
 Coordinator & Data Entry Operator.


শিক্ষাগত যোগ্যতা:


Data Entry Operator: 
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই স্নাতক পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোনো কম্পিউটার সেন্টার থেকে কম্পিউটার শিখলেই হবে তবে সার্টিফিকেট যদি বৈধ হয় তাহলে আপনি আবেদন করতে পারবেন।



Coordinator:
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই পোস্ট গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোন ইউনিভার্সিটি থেকে পোস্ট গ্রাজুয়েশন পাস হলেই এবং সঙ্গে যেকোনো জায়গা থেকে এক বছরের কম্পিউটার সার্টিফিকেট করা থাকলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।


নিয়োগ স্থান:
আপনাকে নিয়োগ করা হবে কলকাতা মেডিকেল কলেজে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে।


বয়স: 
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই 21 বছর থেকে 40 বছর বয়স হতে হবে। আপনি যদি OBC ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন।


বেতন:

Coordinator : 45,000/-
Data Entry Operator: 13560/-

এছাড়াও চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য ইন্টারভেল স্থান ও যাবতীয় আপনারা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হল সেখানে ক্লিক করে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

Kolkata Medical College

আবেদনের শেষ তারিখ- 22/11/2021
অফিশিয়াল নোটিশ – Click Here
অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

Leave a comment