উচ্চ মাধ্যমিক পাশেই রাজ্য দূরদর্শন কেন্দ্রে প্রচুর কর্মী নিয়োগ | Kolkata Doordarshan Kendra Job Recruitment

 

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। এবার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে DDK কলকাতা দূরদর্শন কেন্দ্রের তরফে। এখানে রয়েছে অনেক ধরনের পদ যে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। আবেদন করার জন্য খুব বেশি শিক্ষাগত যোগ্যতা খুব বেশি প্রয়োজন নেই, নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস করলেই আবেদন করতে পারবেন। তাহলে চলুন দেরি না করে পদ বিস্তারিত জানা যাক। 

পদের নাম :- এখানে মোট ৯ টি পদ রয়েছে। সেগুলি হল – 

1.  Post production Assistant

2. Beautician/ Hair Dresser

3. Video Assistant

4. Set Assistant 

5. Library Assistant

6. Social Media Assistant

7. C. G. Operator

8. Broadcast Assistant

9. Resource Person.

1. Post Production Assistant :

এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে 21-40 বছরের মধ্যে। 

    

   কোন স্বীকৃত ইউনিভার্সিটি থেকে ফিল্ম ভিডিও এডিটিং নিয়ে ডিপ্লোমা করতে হবে। অথবা টিভি/দূরদর্শনের জন্য দুই বছরের অভিজ্ঞতা

থাকতে হবে ‌।

এখানে প্রতিটি অ্যাসাইনমেন্টের জন্য 3500 টাকা দেওয়া হবে। এক মাসে সর্বোচ্চ 07 টি অ্যাসাইনমেন্টে থাকতে পারে। আর 1 বছরে মোট 84 টি বেশি অ্যাসাইনমেন্টে হবে না।

2. Beautician/ Hair Dresser :

এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে 21-40 বছরের মধ্যে।  

   মেকাপ নিয়ে প্রফেশনাল ডিগ্রী অথবা ডিপ্লোমা করতে হবে। অথবা কোন পার্লারে 2 বছরের অভিজ্ঞতা হিসাবে থিয়েটারে / টিভিতে মেকআপের কাজ করতে হবে। হেয়ার ড্রেসার এর কাজ করতে হবে। 

  এখানে প্রতিটি অ্যাসাইনমেন্টের জন্য 3000 টাকা দেওয়া হবে। এক মাসে সর্বোচ্চ 07 টি অ্যাসাইনমেন্টে থাকতে পারে। আর 1 বছরে মোট 84 টি বেশি অ্যাসাইনমেন্টে হবে না।

   

3. Video Assistant :

    এই পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে 21-40 বছরের মধ্যে।  

   কোন স্বীকৃত ইউনিভার্সিটি থেকে ভিডিওগ্রাফি নিয়ে প্রফেশনাল ডিগ্রী/ডিপ্লোমা করতে হবে। *অথবা* টিভি/দূরদর্শনের জন্য দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

  এখানে প্রতিটি অ্যাসাইনমেন্টের জন্য 5000 টাকা দেওয়া হবে। এক মাসে সর্বোচ্চ 07 টি অ্যাসাইনমেন্টে থাকতে পারে। আর 1 বছরে মোট 84 টি বেশি অ্যাসাইনমেন্টে হবে না।

অনান্য পদ সম্বন্ধে জানতে নীচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটিতে ক্লিক করে চেক করে নেবেন। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের প্রথমে নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদন পত্র ডাউনলোড করে প্রিন্ট বার করে নিতে হবে। তারপর ওই এপ্লিকেশন ফর্মটি ফিলাপ করতে হবে আবেদনকারী সমস্ত তথ্য দিয়ে এবং আবেদনপত্রে আবেদনকারীর একটি রঙিন ছবি ও নিজস্ব সিগনেচার করতে হবে । তারপর আবেদনকারী সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে আবেদনপত্র সহ একটি খামে ভরে নিচে দেওয়া ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে। 

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- To , Head of Programme , Doordarshan Kendra Kolkata , 18/3 , Uday Sankar Sarani , Golf Green , Kolkata – 700095. 

আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই 15/09/2023 তারিখে বিকাল 5 টার মধ্যে আবেদন পত্র জমা দিতে হবে। এছাড়া আবেদন পত্র ইমেইল আইডির মাধ্যমে পাঠানো যাবে সেক্ষেত্রে এই ইমেইল hiring.ddbangla@gmail.com পাঠাতে হবে। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

MORE NEWS: CLICK HERE

নতুন নতুন এই ধরনের প্রকল্প সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a comment