উচ্চ মাধ্যমিক পাশে Axis Bank- এ প্রচুর কর্মী নিয়োগ

 আপনি কি উচ্চ মাধ্যমিক পাশ করে সরকারি চাকরির খোঁজ করছেন? তাহলে আপনার জন্য চলে এলো নতুন করে বিশাল বড় একটি সুখবর। নতুন করে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে এক্সিস ব্যাংকের তরফে কর্মী নিয়োগ করা হবে(Axis Bank Recruitment) শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায়। পুরুষ ও মহিলা সকল চাকরি প্রার্থীরাই এখানে চাকরি করার সুযোগ পাবেন। এখানে কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করানো হবে। তাহলে চলুন বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেওয়া যাক।

পদের নাম: এখানে যে সমস্ত পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেই পথ গুলির নাম হল- 

Customer services officers

Office executive

Data entry

Kyc verification

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি করতে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস। এছাড়াও যদি কেউ গ্রেজুয়েশন পাস করে থাকেন তাহলেও এখানে চাকরি করার সুযোগ পেয়ে যাবেন।

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি পেতে ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ ৩২ বছর বয়স পর্যন্ত চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন।

বেতন: যে সমস্ত চাকরি-প্রার্থীরা এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৪,৫০০/- টাকা থেকে ২৬,৫০০/- টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি: এক্ষেত্রে চাকরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানালেন তাদের সর্বপ্রথম ন্যাশনাল কেরিয়ার সার্ভিসের অফিসের পোর্টালে গিয়ে অনলাইনে আবেদন জানাতে হবে এছাড়াও চাকরি প্রার্থীরা এক্সিস ব্যাঙ্ক কেরিয়ার লিখে সার্চ করে সেখানে গিয়েও অনলাইনে আবেদন জানাতে পারেন। এখানে আবেদন জানানোর পরে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে এবং ইন্টারভিউয়ের পাশ করলে চাকরিপ্রার্থীদের ট্রেনিং করানো হবে এবং ট্রেনিং শেষে নিয়োগ দেওয়া হবে।

এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অবশ্যই NCS পোর্টালে গিয়ে যোগাযোগ করতে পারেন অথবা অ্যাক্সিস ব্যাংকের সিরিয়াল দেখে সার্চ করে সেখানে গিয়েও চাকরির সম্বন্ধে আপডেট জেনে নিতে পারেন।

AXIS BANK Career: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a comment