উচ্চ মাধ্যমিক পাশে ICICI ব্যাংকে সরাসরি ইন্টারভিউ দিয়েই চাকরি

যে সমস্ত চাকরিপ্রার্থী চাকরির খুব প্রয়োজন তাদের জন্য নতুন করে বিশাল বড় একটি সুখবর। যারা দীর্ঘদিন ধরে চাকরি করছেন কিন্তু চাকরির কোন খোঁজ পাচ্ছেন না তাদের আর চিন্তার কোন কারণ নেই। নতুন একটি ছাত্রী আপডেট বেরিয়েছে যেখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রচুর কর্মী নিয়োগ করা হবে। আজ আমরা একটি ব্যাংকে চাকরি সম্বন্ধে আলোচনা করব যেখানে আপনারা শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস করলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে পারবেন নারী ও পুরুষ সকলে। আর আপনারা যদি এই চাকরি পান তাহলে আপনাদের জেলায় জেলায় এই চাকরি দেওয়া হবে খুব বেশি দূরে কিন্তু চাকরির পোস্টিং পড়বে না। তাহলে নিশ্চয়ই আপনারা খুব সুখ যে কোন ব্যাংকে চাকরি দেওয়া হবে? চাকরি দেওয়া হবে ICICI Bank এর বিভিন্ন শাখায়। তাহলে আর দেরি না করে চলুন চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা যাক।

পদের নাম  :- এখানে যে পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তার নাম হলো RM-Relationship Manager.   

  শিক্ষাগত যোগ্যতা :-এখানে খুবই ন্যূনতম যোগ্যতায় চাকরি প্রার্থীরা চাকরি পেয়ে যাবেন। যে সকল প্রার্থী ICICI আই ব্যাংকের চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস। এছাড়াও কেউ যদি উচ্চশিক্ষিত তথা গ্র্যাজুয়েশন পাশ হয়ে থাকেন তাহলেও এখানে আবেদন করে চাকরি পেতে পারেন।

   বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবেন তাদের বয়সও তবে ১৮ থেকে ৩৬ বছরের মধ্যে ।                      

   বেতন :- যে সকল প্রার্থী ICICI ব্যাংকের রিলেশনশিপ ম্যানেজার পদে নিযুক্ত হবেন তাদের প্রতি মাসে ১৪,৫০০ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এছাড়াও ভালো কাজ করলে এবং অভিজ্ঞতার উপরে চাকরিপ্রার্থীদের বেতন বৃদ্ধি করা হবে।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করতে হলে আবেদনকারী প্রার্থীকে অবশ্যই আগে থেকে একটি CV বা বায়োডাটা বানাতে হবে। এবার যে সকল প্রার্থী ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে চান তারা প্রথমে ভারত সরকারের ন্যাশনাল কেরিয়ার সার্ভিস বা NCS পোর্টালে গিয়ে এপ্লাই করতে পারবেন । প্রথমে রেজিস্ট্রেশন করে নিতে হবে তারপর আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করা আবেদন পত্র ফিলাপ করতে হবে সমস্ত ডকুমেন্ট স্ক্যান করে পাঠিয়ে আপলোড করে দিতে হবে। আপলোড করা হয়ে গেলে কিছুদিন পরে ইমেইলের মাধ্যমে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

 নিয়োগ প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবেন তাদের কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে ইন্টারভিউ দিতে হবে ইন্টারভাই সিলেকশন হলে পরবর্তীতে ডকুমেন্টস ভেরিফিকেশন হবে। এরপর যারা যারা পাস করবেন তাদের ট্রেনিং করানো হবে এবং ট্রেনিং শেষ চাকরিতে নিযুক্ত করানো হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a comment