উচ্চ মাধ্যমিক পাসে পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ | WB Bandhan bank Recruitment

 

পশ্চিমবঙ্গ রাজ্যের উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ করা হচ্ছে। সূত্র মারফত জানা যাচ্ছে পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংক এর কর্মী নিয়োগের এটাই শেষ সুযোগ। এরপরে আর উচ্চমাধ্যমিকে বন্ধন ব্যাংক এর কর্মী নিয়োগ করা হবে না, এরপর বন্ধন ব্যাংকে চাকরির জন্য আপনাদের গ্রাজুয়েশন পাস হতে হবে । রাজ্যের প্রতিটি জেলার ডিভিশন অফিসে আগামী এক মাসের মধ্যেই বন্ধন ব্যাংকের ইন্টারভিউর জন্য কর্মী সিলেকশন করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং এখনও বন্ধন ব্যাংকের জন্য আবেদন না করে থাকেন তাহলে তাড়াতাড়ি আবেদন করুন। প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এবার বন্ধন কর্মী নিয়োগ করা হবে নিজের জেলাতেই।

ইতিমধ্যেই রাজ্যের প্রচুর কর্মী বন্ধন ব্যাংকে চাকরির জন্য বায়োডাটা জমা দিয়েছে । আরো প্রচুর কর্মী নিয়োগ করা হবে এবং আগামী এক মাসের মধ্যেই প্রত্যেককে ডাকা হবে ইন্টারভিউয়ের জন্য। আপনি পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা হলেই আপনার বায়ো ডাটা ও সঙ্গে আপনার শিক্ষাগত যোগ্যতার নাম্বার নিয়ে আপনার নিকটবর্তী কোন বন্ধন ব্রাঞ্চে বা আপনার জেলার ডিভিশন অফিসে গিয়ে আপনার বায়োডাটা জমা দিয়ে আসতে পারেন। যারা যারা বায়ো ডাটা জমা দেবেন তাদের সকলকেই ইন্টারভিউর জন্য ডাকা হবে। কিছুদিন আগেই বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ করা হলো আবারও ইতিমধ্যে বিভিন্ন বন্ধন ব্যাংকের ডিভিশন অফিস থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের ইন্টারভিউ নেওয়া হবে। তাই যারা বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই তাড়াতাড়ি আবেদন করুন। বর্তমানে প্রচুর বন্ধন ব্যাংকে কর্মীর দরকার তাই প্রতি এক মাস বা দু মাস অন্তর অন্তর কর্মী নিয়োগ করা হচ্ছে বন্ধন ব্যাংকে । এখানে চাকরি পাওয়া খুবই সোজা আপনি সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন। ছেলে অথবা মেয়ের সকলেই এখানে আবেদন করতে পারবেন।

বন্ধন ব্যাংকে চাকরি করতে চাইলে নিচে বিস্তারিত তথ্য দেওয়া আছে ভালো করে জেনে তবে আবেদন করুন।


পদের নাম:
বর্তমানে যেসব পদে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল- RO,RO-SS, Banking Operations & Customer Services,Branch Banking,Finance and Insurance etc.


শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। আপনি যদি গ্রাজুয়েশন পাস হয়ে থাকেন তবুও আবেদন করতে পারবেন।


কিভাবে আবেদন করবেন:
এখানে আপনাকে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বন্ধন ব্যাংকের ডিভিশন অফিস থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি প্রতিটি জেলা থেকে কর্মী নিয়োগ করা হবে। তাই আপনাকে আপনার নিকটবর্তী কোন বন্ধন ব্যাংকের ব্রাঞ্চ এগিয়ে আমার বায়ো ডাটা জমা দিয়ে আসতে হবে অথবা আপনি আপনার জেলার বন্ধন ব্যাংকের ডিভিশন অফিসে গিয়েও জমা দিতে পারেন। আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে কি কি জমা দিতে হবে তা নিচে দেওয়া হল।


কি কি ডকুমেন্ট জমা দেবেন: আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে নিম্নলিখিত ডকুমেন্টসগুলো জেরক্স করে জমা দেবেন।

  • আপনার সুন্দর একটি বায়ো ডাটা।
  • আপনার 2 কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ফটোগ্রাফি।
  • মাধ্যমিকের এডমিট কার্ড।
  • মাধ্যমিকের মার্কশীট ।
  • উচ্চ মাধ্যমিকের মার্কশীট
  • গ্রাজুয়েশন পাস করে থাকলে গ্রাজুয়েশনের মার্কশিট ।
  • আধার কার্ড।
  • ভোটার কার্ড।
  • প্যান কার্ড।


বয়স:
আপনি যদি বন্ধন ব্যাংকে চাকরি করতে চান তাহলে আপনার বয়স বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।

আপনি যদি বন্ধন ব্যাংকে চাকরি করতে চান তাহলে অবশ্যই আপনার নিকটবর্তী কোন বন্ধন ব্যাংক এর স্টাফ এর সঙ্গে যোগাযোগ করুন ও কথা বলুন। বন্ধন ব্যাংক এর যে কোন স্টাফ বা ম্যানেজার অথবা অফিসার বন্ধন ব্যাংক এর চাকরি সম্বন্ধে বিশদে আপনাকে বলে দিবে। আপনি চাইলে আপনার নিকটবর্তী কোন বন্ধন ব্যাংকের ব্রাঞ্চে গিয়েও  চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে আসতে পারে।

বন্ধন ব্যাংক-এ সব সময়ই আবেদন চলছে আপনি যখন ইচ্ছা তখনই আপনার বায়ো ডাটা জমা দিতে পারেন।

 MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

1 thought on “উচ্চ মাধ্যমিক পাসে পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ | WB Bandhan bank Recruitment”

Leave a comment