পশ্চিমবঙ্গের গ্রুপ সি পদে প্রচুর কর্মী নিয়োগ | WB Group-C Recruitment

 

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। পশ্চিমবঙ্গ সরকারের তরফে জেলা প্রশাসনের অধীনে  নারী ও শিশু সমাজ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদের নাম :- CENTRE ADMINISTRATOR ( Residential) 

শিক্ষাগত যোগ্যতা :- কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো স্ট্রিমে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি (বিশেষত MSW/ মনোবিজ্ঞান) করতে হবে। এর সঙ্গে কম্পিউটার নলেজ থাকতে হবে। বাংলায় লিখতে এবং পড়তে জানতে হবে এবং ইংরেজী লিখতে জানতে হবে। এছাড়া কমপক্ষে ৩ বছর সামাজিক কাজ/নারী সমস্যা সাথে যুক্ত থাকতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তারা ০১/০১/২০২৩ তারিখ অনুযায়ী ৪৫ বছরের মধ্যে আবেদন করতে পারবে। 

বেতন :- এখানে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০,০০০ টাকা করে। 

পছন্দসই যোগ্যতা:- পশিম মেদিনীপুর জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। এখানে শুধুমাত্র মহিলারায় আবেদন করতে পারবেন। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা নিচে দেওয়া অফিসিয়াল নোটিশ টি ডাউনলোড করে নিন। সেখানেই আবেদন পত্র দেওয়া আছে সেটা প্রিন্ট আউট বার করে ফিলাপ করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে সেলফ অ্যাটেস্টেড করে একটা খামে ভরে জেলাশাসক দপ্তর বা কার্যালয়ের সুনির্দিষ্ট ড্রপবক্সে ফর্ম জমা দিতে হবে। 

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- এই পদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৩/০৮/২০২৩ তারিখ থেকে। আবেদন প্রক্রিয়া চলবে ১৫/০৯/২০২৩ তারিখ পর্যন্ত। 

    আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ভিজিট করুন। আপনারা যদি রোজ নতুন নতুন চাকরির সন্ধান পেতে চান তাহলে অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment