পশ্চিমবঙ্গের শিশু সুরক্ষা দপ্তরে গ্রুপ সি কর্মী নিয়োগ | WB DCPU Accounts Recruitment

 

আবারো চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে চাকরির সুখবর। দীর্ঘদিন পর অবশেষে রাজ্যে নতুন করে আবারও শিশু সুরক্ষা দপ্তরের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যারা দীর্ঘদিন ধরে চাকরির খোঁজ করছেন তাদের জন্য অবশ্যই এটি একটি ভালো চাকরি। এখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে গ্রুপ সি তথা হিসাবরক্ষক পদে। যারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নিতে পারেন। সকল চাকরি প্রার্থীরাই এখানে আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন। এখানে চাকরি করতে চাইলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল যেগুলো ভালো করে জেনে নেবেন।

নিয়োগকারী সংস্থা: এখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলা ম্যাজিস্ট্রেট অফিস তথা ডিসটিক চাইল্ড প্রটেকশন ইউনিট (DCPU) দপ্তরের তরফ থেকে।

পদের নাম: পশ্চিমবঙ্গের শিশু সুরক্ষা দপ্তরের তরফে হিসাবরক্ষক তথা অ্যাকাউন্ট্যান্ট হিসেবে কর্মী নিয়োগ করা হবে।

মাসিক বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে ইচ্ছুক তাদের প্রতিমাসে বেতন দেওয়া হবে ১৮,৫৩৬/- টাকা করে।

আবেদন পদ্ধতি: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এক্ষেত্রে আবেদন জানাতে হলে প্রথমে চাকরি প্রার্থীদের নিজস্ব মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এরপর রেজিস্ট্রেশন হয়ে গেলে রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে লগইন করে চাকরিপ্রার্থীদের মূল ফর্মটি ফিলাপ করতে হবে। সেখানে চাকরি-বাতিদের যাবতীয় তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে ও শিক্ষাগত যোগ্যতার তথ্য দিতে হবে। এরপর ফটো ও সিগনেচার আপলোড দিতে হবে। এরপর আবেদনমূল্য জমা করতে হবে ও সব শেষে আবেদন পত্রটি সাবমিট করে প্রিন্ট আউট করে রেখে দিতে হবে।

এখানে আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস: এখানে আবেদন করতে চাইলে যে সমস্ত ডকুমেন্টসগুলো রেডি করে রাখবেন সেগুলি হল-

মাধ্যমিকের এডমিট কার্ড বা বয়সের প্রমাণপত্র

শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র

চাকরিপ্রার্থীর কালার পাসপোর্ট সাইজের ফটোকপি

চাকরিপ্রার্থী নিজস্ব সিগনেচার

আধার কার্ড অথবা ভোটার কার্ড

কাস্ট সার্টিফিকেট যদি থাকে

অন্যান্য

আবেদনের শেষ তারিখ: এখানে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানানো যাবে 31 আগস্ট 2023 তারিখ পর্যন্ত।

যারা যারা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই সরাসরি নিচের দেওয়া লিংকে ক্লিক করে আবেদন করতে পারেন অথবা অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়তে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment