পশ্চিমবঙ্গের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে গ্রুপ সি ক্লার্ক পদে প্রচুর কর্মী নিয়োগ | WB Group-C Clerk Recruitment

 

সুখবর সুখবর সুখবর চাকরিপ্রার্থীদের জন্য আমরা প্রত্যেকদিনের মতো আজও একটি চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে বলে রাখি সবথেকে বড় সুখবর যেটি সেটি হল কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই চাকরিতে নিয়োগ করা হবে। তাহলে ভাবছেন কেন এত অবশ্যই আবেদন করুন ইন্টারভিউ দিয়েই দেখুন না যদি চাকরিটা আপনার ভাগ্যে হয়ে যায় ? নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের ডিএম অফিসের তরফ থেকে। এখানে প্রধানত ক্লার্ক পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাই আপনারা যদি ডিএম অফিসের ক্লার্ক পদে চাকরি করতে ইচ্ছুক থাকেন তাহলে অবশ্যই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে তারপরে আবেদন করবেন।

পদের নাম :- ডিএম অর্থাৎ ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে প্রধানত গ্রুপ সি লেভেলের অর্থাৎ ক্লার্ক পদে নিয়োগ করা হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। বয়সের সময়সীমা ধরা হবে ০১/০৯/২০২৩ তারিখ অনুযায়ী। 

বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নিয়োগ হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা করে। এছাড়া সময় ও কাজের উপর ভিত্তি করে বেতন ও বাড়ানো হবে। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা প্রথমে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে প্রিন্ট আউট বার করে নেবেন। তারপর ওই আবেদনপত্রটির নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। এবং আবেদনকারীর একটি পাসপোর্ট সাইজের ছবি আটকাতে হবে ও নিজস্ব সিগনেচার করতে হবে। তারপর আবেদনকারীর প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে ও আবেদন পত্র একত্রে একটি মুখ বন্ধ খামে ঘুরে নিচে দেওয়া নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা ০১/০৯/২০২৩ তারিখের মধ্যে আবেদন পত্র জমা দিয়ে আসতে হবে। 

ইন্টারভিয়ের তারিখ ও সময় :- ইন্টারভিউ নেওয়া হবে ০৪/০৯/২০২৩ তারিখ । ইন্টারভিউ শুরু হবে সকাল ১১ টা থেকে। 

নির্বাচন প্রক্রিয়া :- আগেই তো বলেছি যে কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। যেদিন ইন্টারভিউ নেওয়া হবে সেদিন ই ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। আর চাকরি সম্বন্ধে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ভিজিট করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment