পশ্চিমবঙ্গের স্কুলে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ | WB School Group-D Recruitment

 

প্রত্যেকদিন এর মতো আজকেও আমরা একটি নতুন খবরের সন্ধান নিয়ে হাজির হয়েছি। আপনারা যদি চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে অবশ্যই প্রতিবেদন সম্পূর্ণ পড়ে দেখবেন । রাজ্যের সরকারি হোস্টেলে চুক্তিভিত্তিকভাবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

পদের নাম :- Superintendent , Metron .

মোট শূন্য পদ :- ২ টি ।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী Superintendent পদে আবেদন করতে চান তাদের যে কোন বিষয় নিয়ে স্নাতক ডিগ্রী পাস করতে হবে। আর Metron পদের ক্ষেত্রে মাধ্যমিক পাস করলেই আবেদন করা যাবে। 

বেতন :- যে সকল প্রার্থী Superintendent পদে নিযুক্ত হবে তাদের ১২,০০০ টাকা এবং Metron পদে প্রতি মাসে ৮,০০০ টাকা করে বেতন দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী উপরি উক্ত পদগুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের নিজস্ব একটি বায়ো ডাটা তৈরি করতে হবে এবং প্রয়োজন ডকুমেন্ট জেরক্স করে বায়োডাটা সমেত একটি মুখবন্ধ খামে ভরে নিচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। 

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- The Office of The PO-CUM-DWO , BCW & TD , Siliguri , Shivmandir  , P.O – Kadamtala , District – Darjiling , Pin – 734011 . 

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে চান তারা অবশ্যই ১৫ ই সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন। এই পদ সম্বন্ধে বিস্তারিত জানার জন্য অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment