পশ্চিমবঙ্গে আবারো নতুন করে DEO পদে কর্মী নিয়োগ | WB Data Entry Operator Recruitment

 

পশ্চিমবঙ্গে আবারো নতুন করে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে WTL তথা ওয়েবেল টেকনোলজি লিমিটেড। এখানে সরাসরি অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং এখানে কর্মী নিয়োগ করা হবে চুক্তিভিত্তিকভাবে। পুরুষ ও মহিলা সকল চাকরি প্রার্থীরা এখানে চাকরি করার সুযোগ পেয়ে যাবেন। যারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে নিচের দেওয়া সুখবরটি জেনে নিতে পারেন।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র গ্রাজুয়েশন পাশ ও এর সঙ্গে চাকরিপ্রার্থীদের অবশ্যই কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

বেতন: এখানে চাকরি পেলে চাকরি-প্রার্থীদের প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

বয়স: এখানে চাকরিপ্রার্থীরা সর্বোচ্চ ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন।

নিয়োগ পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: এখানে যে সমস্ত প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তাদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে প্রথমে আবেদন পত্রটি ডাউনলোড করে সেটি ভালোভাবে নির্ভুলভাবে ফিলাপ করে এর সঙ্গে এর সঙ্গে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট সংযুক্ত করে সমস্ত কিছু নিয়ে একটি পিডিএফ তৈরি করতে হবে। এরপর সেগুলো ইমেইল আইডির মাধ্যমে জমা করতে হবে। স্বাগতম পদ্ধতি সম্পর্কে আরও বিস্তারিত জানতে আপনাদের অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: যে সমস্ত প্রার্থীরা এখানে আবেদন জানাতে ইচ্ছুক তাদের আবেদন জানাতে হবে ৩১-০৮-২০২৩ তারিখের মধ্যে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment