মাধ্যমিক পাসে প্রচুর গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ | 10 Pass Lots of Group-D candidate Recruitment

 

মাধ্যমিক পাশে প্রচুর গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আপনি যদি মাধ্যমিক পাশ করে থাকেন এবং গ্রুপ ডি চাকরি করতে চান তাহলে আপনি এখানে আবেদন করতে পারেন। এখানে বিভিন্ন পদে প্রচুর শূন্য পদ রয়েছে। আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে অবশ্যই আপনাকে ভারতীয় নাগরিক হতে হবে। চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া। এছাড়াও আবেদন করার আগে অফিশিয়াল নোটিফিকেশন করে ভাল করে পড়ে তবে আবেদন করবেন।


পদের নাম: এখানে বিভিন্ন পদে প্রচুর শূন্য পদ রয়েছে। যেসব পদে এখানে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল- কুক স্পেশাল, কুক IT, MT Driver, বুট মেকার, LDC, মাশালচি, ওয়েটার, ফাটিগুইম্যান, সাফাইওয়ালা, গ্রাউন্ডস্ম্যান, GC অর্ডারলি, চৌকিদার, গ্রুম, বারবার, ইকিউপমেন্ট রিপেয়ার, বাইসাইকেল রিপেয়ার, মেসেঞ্জার, ল্যাবরটরি এটেন্ডেন্ট ।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি উপরিক্ত যে কোন পোষ্টের জন্য আবেদন করলেই আপনাকে মাধ্যমিক পাস হতে হবে। আপনি যে পোস্ট এর জন্য আবেদন করবেন সেই ব্যাপারে আগে থেকেই আপনার নলেজ থাকতে হবে।


বেতন:
এখানে আপনাকে প্রচুর বেতন দেওয়া হবে। আপনি যদি কুক স্পেশাল, কুক IT, MT Driver, বুট মেকার, LDC পদে চাকরি করেন তাহলে আপনাকে প্রতিমাসে ₹-19,900/- টাকা থেকে ₹- 63,200/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আপনি যদি মাশালচি, ওয়েটার, ফাটিগুইম্যান, সাফাইওয়ালা, গ্রাউন্ডস্ম্যান, GC অর্ডারলি, চৌকিদার, গ্রুম, বারবার, ইকিউপমেন্ট রিপেয়ার, বাইসাইকেল রিপেয়ার, মেসেঞ্জার, ল্যাবরটরি এটেন্ডেন্ট এইসব পদে চাকরি করেন তাহলে আপনাকে প্রতি মাসে ₹- 18,000/- টাকা থেকে ₹-56,900/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।


বয়স:
আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনার বয়স 18 থেকে 27 বছরের মধ্যে হতে হবে।


আবেদন মূল্য: আপনি যদি জেনারেল প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে আবেদন মূল্য হিসেবে 50 টাকা দিতে হবে।

আপনি যদি রিজাভ ক্যাটাগরির প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে কোন রকম আবেদন মূল্য দিতে হবে না।


আবেদনের শেষ তারিখ:
আবেদনপত্রটি প্রকাশিত হওয়ার 45 দিনের মধ্যে আপনাকে আবেদন করতে হবে। আপনাকে এখানে 03/01/2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।


আবেদন পদ্ধতি:
আপনাকে এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনি পোস্ট অফিসের মাধ্যমে বাই স্পিড পোস্ট এর মাধ্যমে আবেদনপত্রটি পাঠাতে পারবেন। আবেদন করার আগে আপনাকে খামের উপরে 5 টাকার একটি স্ট্যাম্প লাগাতে হবে। আবেদনপত্রের সঙ্গে আপনার দু’কপি ফটোগ্রাফি আপনার সিগনেচার, আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট, আধার কার্ড ,ভোটার কার্ড ইত্যাদি সমস্ত কিছু জেরক্স করে সেল্ফ অ্যাটেস্টেড করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।


নিয়োগ পদ্ধতি:
এখানে আপনাকে 150 নাম্বারের একটি পরীক্ষা দিতে হবে যার সময়সীমা থাকবে দু’ঘণ্টা।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে নিয়োগ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য আপনারা নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLICATION FORM: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

2 thoughts on “মাধ্যমিক পাসে প্রচুর গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ | 10 Pass Lots of Group-D candidate Recruitment”

Leave a comment