মুখ্যমন্ত্রীর সঙ্গে ঐক্য মুক্তমঞ্চের পার্শ্বশিক্ষকদের, SSK MSK শিক্ষকদের ,মাদ্রাসা শিক্ষক কম্পিউটার শিক্ষকদের ব্যপারে আলোচনা



নিজস্ব প্রতিবেদন :- আজ মুখ্যমন্ত্রী সঙ্গে শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সম্পাদক মহিদুল ইসলামসহ অন্যান্য সদস্যরা মুখ্যমন্ত্রীর সঙ্গে  দেখা করেন এবং মুখ্যমন্ত্রী সঙ্গে আলোচনা করেন। এই আলোচনায় পার্শ্বশিক্ষক, এসএসকে এমএসকে শিক্ষক, প্রাইমারি শিক্ষক, পৌর ও মাদ্রাসা শিক্ষক ,কম্পিউটার শিক্ষকসহ অন্যান্য সমস্ত শিক্ষকদের কথা মুখ্যমন্ত্রী সঙ্গে আলাপ-আলোচনা করেন।
এরপরে মুখ্যমন্ত্রী আশ্বস্ত করলেন যে তিনি শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলে তাদের সমস্ত দাবি-দাওয়া মিটিয়ে দেবেন এবং পৌর মন্ত্রীর সঙ্গে কথা বলে পৌরসভার যে বর্ধিত বেতনের সমস্যা আছে সেটিও মিটিয়ে দিবেন বলেছেন।
এরপর মুখ্যমন্ত্রী আরো বলেছেন এই সরকার শিক্ষকদের প্রতি মানবিক এবং শিক্ষকদের সমস্ত সমস্যা মিটিয়ে দেবন এবং তাদের প্রতি মানবিক আচরণ করবেন।
এরপরে পার্শ্বশিক্ষকদের যে ব্যাপারটি মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হয়েছে সেখানে বলা হয়েছে মুখ্যমন্ত্রী যেন পার্শ্বশিক্ষকদের স্থায়ীকরণ করে তাদের বেতন কাঠামো মিটিয়ে দেয় এবং তাদের অবসরকালীন ভাতার ব্যবস্থা করে ।যেটি দিল্লি বিধানসভা আইন পাস করে করেছে সেটি এই রাজ্যে করার কথা বলা হয়েছে।
এরপরে মইদুল বাবু মাননীয় মুখ্যমন্ত্রী কে বলেছেন যে আপনার উপস্থিতিতে যত শিক্ষক সংগঠন আছে সমস্ত শিক্ষক সংগঠনগুলোর সঙ্গে বৈঠক করলে শিক্ষক সংগঠনগুলোর ন্যায্য দাবি আদায়ের জন্য পথে নেমে আন্দোলন করতে হয় না এরপর মুখ্যমন্ত্রী বলেছেন  এই ব্যাপারটি তার মাথায় আছে এবং তিনি এর গুরুত্ব দেবেন।
এরপর আরেকটি বিষয় মাননীয় শিক্ষামন্ত্রীর কাছে তুলে ধরা হয় যেটি হল রোদ্দুর রায় বাংলার সংস্কৃতির অবমূল্যায়ন করছে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথা বলেন এবং মুখ্যমন্ত্রী বলেন খুব দ্রুতই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং তাকে গ্রেপ্তার করা হবে।

Leave a comment