রামকৃষ্ণ মিশনে নন টিচিং স্টাফ পদে কর্মী নিয়োগ | Ramakrishna Mission Vidyalaya Group-C Recruitment

 

চাকরিপ্রার্থীদের জন্য আবার আরেকটি সুখবর নিয়ে হাজির হয়েছি। যারা দীর্ঘদিন ধরে কোন ভাল চাকরির প্রতীক্ষায় বসে ছিলেন তাদের জন্য এই খবরটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে রামকৃষ্ণ মিশন তরফ থেকে, রামকৃষ্ণ মিশনের নন টিচিং পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে আবেদন করলে আপনাদের বিনা পরীক্ষায় শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তাই আপনি যদি একজন পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে নারী-পুরুষ নির্বিশেষে সকলে এর পদের জন্য আবেদন করতে পারবেন। তাই আর দেরি কিসের আজকে আবেদনটি সম্পন্ন করে ফেলুন। আজকে আমাদের প্রতিবেদনে রামকৃষ্ণ মিশন নন টিচিং পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে চলেছি। তাই আপনি আমাদের প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

পদের নাম:

রামকৃষ্ণ মিশনের নন টিচিং গ্রুপ সি তথা একাউন্টেন্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

বয়স সীমা:

এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীর নূন্যতম বয়স হতে হবে ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। 

মাসিক বেতন:

এখানে নিয়োগপ্রাপ্ত চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১৭৫৫০ টাকা করে বেতন দেয়া হবে। এছাড়া প্রতিমাসে এই বেতনের পরিমাণ ধীরে ধীরে বাড়তে থাকবে।

আবেদন পদ্ধতি:

এখানে আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে। এখানে আবেদন করতে হলে আবেদনকারীকে প্রথমেই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অথবা অফিসের নোটিফিকেশনটি ডাউনলোড করে আবেদন পত্রটি প্রিন্ট আউট করে নিতে হবে। আবেদনপত্র ডাউনলোড হয়ে গেলে সেখানে উল্লেখিত আবেদনকারীর নাম ঠিকানা শিক্ষাগত যোগ্যতা যথাযথ সঠিকভাবে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় সমস্ত তথ্য একত্রিত করে আবেদন পত্রটিকে একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় আবেদন পত্রটিকে জমা করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া:

এখানে চাকরি পাওয়া খুবই সোজা কারণ রামকৃষ্ণ মিশনের একাউন্ট পদে আবেদন করার পর চাকরিপ্রার্থীদের কোনো রকমের লিখিত পরীক্ষা হবে না, শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই চাকরিপ্রার্থীরা এখানে সরাসরি চাকরি পেয়ে যাবেন।

আবেদন মূল্য:

এখানে আবেদন করতে হলে আবেদনকারীদের ন্যূনতম আবেদন মূল্য হিসেবে ২০০ টাকা দিতে হবে।

শিক্ষাগত যোগ্যতা:

অ্যাকাউন্ট পদে আবেদন করতে হলে আবেদন প্রার্থীদের কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করে থাকতে হবে। এছাড়াও এখানে যে কাজে নিয়োগ করা হবে সে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন জমা করার ঠিকানা:

যে সমস্ত প্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের নিচের দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি জমা করতে হবে-

Ramakrishna Mission Vidyalaya(A Residential School for boys with H. S. Section) Narendrapur, Kolkata-700103

আবেদনের শেষ তারিখ:

এই আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে, তাই আপনি যদি এখনো আবেদন সম্পন্ন না করে থাকেন তাহলে দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। এখানে আবেদন জমা করার শেষ তারিখ হলো ২৮ জুলাই ২০২৩ আপনারা এখানে বিকেল ৪:৩০ মিনিট পর্যন্ত আবেদন পত্রটি জমা করতে পারবেন।

   এছাড়াও এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে হলে, প্রতিবেদনের নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

APPLICATION FORM: CLICK HERE

Leave a comment