1773 শূন্য পদে গ্রুপ সি কর্মী নিয়োগ | Group -C Recruitment 2023

 প্রত্যোক দিনের মত আজও আমরা আপনাদের জন্য নতুন নতুন চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। কেন্দ্রীয় সরকারের মিনিস্ট্রি অফ ফাইন্যান্স দপ্তরের অধীনে কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল দপ্তরে কর্মী নিয়োগ হতে চলেছে। তাহলে চলুন আর দেরি না করে তারাতারি আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। আর এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা। 

পদের নাম :- Administrative assistant (Group -C)

শূন্য পদ সংখ্যা :- Administrative assistant (Group -C) পদের জন্য মোট শূন্য পদ রয়েছে ১৭৭৩ টি।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের যেকোনো বিভাগ নিয়ে স্নাতক ডিগ্রী পাস করতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার নলেজ থাকতে হবে তাহলেই আবেদন করতে পারবেন।

বয়স :- এই পদের জন্য যে সকল প্রার্থী আবেদন করতে চান তাদের বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন :- এখানে কেন্দ্রীয় সরকারের পে লেভেল ৭ অনুযায়ী বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল তারাতে আবেদন করতে ইচ্ছুক তাদের নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেসন ফ্রম টি ডাউনলোড করে প্রিন্ট আউট বের করে নিতে হবে। তারপর সেই অ্যাপ্লিকেশন ফর্মটি আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে নির্ভুলভাবে ফিলাপ করে নিতে হবে। তারপর আবেদনকারীর সমস্ত ডকুমেন্ট জেরক্স করে ও আবেদন পত্র সহযোগে একটি মুখবন্ধ খামে ভরিয়ে নিজে দেওয়া নির্দিষ্ট ঠিকানায় জমা দিতে হবে।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :-  Shri Nilesh Patli , Asstt.C & AG (N) – I C/o The C&AG of India , 9 , Deen Dayal Upadhyaya  Marg , New Delhi – 110124.  

আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই ১৭ ই সেপ্টেম্বর এর মধ্যে আবেদন করতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment