5000 শূন্য পদে স্টেট ব্যাঙ্কে ক্লার্ক নিয়োগ | SBI CLERK RECRUITMENT

 চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। স্টেট ব্যাংকের তরফে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। প্রায় ৫ হাজার শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গেছে। 

নিয়োগকারী ব্যাংক :- স্টেট ব্যাংকের মাধ্যমে প্রায় পাঁচ হাজার শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। 

পদের নাম  :- ক্লার্ক বা জুনিয়র অ্যাসিস্ট্যান্ট । যেখানে মোট শূন্য পদ রয়েছে ৫০০০ টি। 

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই গ্রাজুয়েশন পাস করতে হবে। 

মাসিক বেতন :- স্টেট ব্যাংকে যে সকল প্রার্থী জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৬,০০০ টাকা থেকে শুরু করে ২৯,০০০ টাকা পর্যন্ত। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের স্টেট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। প্রথমে প্রার্থীদের রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই বৈধ ইমেল আইডি ও ফোন নাম্বার দিতে হবে। তারপর একটি অ্যাপ্লিকেশন ফর্ম আসবে, সেই ফর্মটিকে ভালো করে ফিলাপ করতে হবে এবং প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং নিজস্ব ছবিও সিগনেচার আপলোড করতে হবে। সবশেষে সাবমিট অপশনে ক্লিক করে দিলেই আবেদন কমপ্লিট হয়ে যাবে। 

  এই আবেদনের অফিসিয়াল নোটিফিকেশন এখনো প্রকাশ হয়নি তবে জানা গিয়ে যে শীঘ্রই অফিসার নোটিশ প্রকাশিত হবে এবং আপনারা আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। আবেদন নোটিশ প্রকাশিত হলে আমরা অবশ্যই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো তাই আমাদের সাথে সবসময় থাকবেন। রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন

MORE NEWS: CLICK HERE

নতুন নতুন এই ধরনের প্রকল্প সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a comment